মোঃ সেলিম রেজা,কেশবপুর প্রতিনিধি: কেশবপুর উপজেলা পরিষদ নির্বাচন- ৪মে – ২০২৪ উপলক্ষে  চেয়ারম্যান পদপ্রার্থীর মতবিনিময় সভা অনুষ্ঠিত  হয় কেশবপুর নিউজ ক্লাবের হল রুমে।
আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী কেশবপুর উপজেলার ছাত্রলীগ ও যুবলীগের সাবেক আহব্বায়ক প্রভাষক কাজী মুজাহীদুল ইসলাম (পান্না) ০২/০৩/২০২৪  শনিবার বেলা ১২ টায় কেশবপুর নিউজ ক্লাবের হল রুমে সকল সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন।
তিনি মতবিনিময় সভায় কেশবপুর উপজেলার বিভিন্ন উন্নয়ন মূলক কাজের অঙ্গীকার ব্যক্ত করে বক্তব্য প্রদান করেন। তিনি কেশবপুরে মাদক , সন্ত্রাসী , চাঁদাবাজি সহ সকল অপরাধ মূলক কর্মকান্ডে বিরুদ্ধে আপোষহীন ভাবে কাজ করার প্রতিশ্রুতি দেন।
তিনি আরও বলেন সাংবাদিকরা হলো সমাজের দর্পণ আমি নির্বাচিত হলে কেশবপুরে সাংবাদিকদের স্বাধীনতা এবং বস্তু নিষ্ঠ সংবাদ পরিবেশনে আপোষহীন ভাবে কাজ করতে সকল প্রকার সহযোগিতা করবো। এবং কেশবপুরকে একটি মডেল কেশবপুর রূপান্তরিত করার জন্য সরকারি অনুদানের মধ্য দিয়ে আমি কাজ করতে চাই,আপনারা সাংবাদিক হিসেবে আমার পাশে থাকবেন । সর্বোপরি সকলের কাছে  দোয়া প্রার্থনা করে বক্তব্য শেষ করেন।
উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোঃ গাজীউর রহমান সাবেক সাধারণ সম্পাদক ২নং ইউনিয়ন আওয়ামী লীগ, মোঃ জাকির হোসেন সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক উপজেলা কৃষক লীগ, মোঃ রফিকুল ইসলাম সভাপতি সাগরদাঁড়ি ইউনিয়নের  ১ং ওয়ার্ড আওয়ামী লীগ, মোঃ আতিয়ার রহমান খাঁন ইউনিয়ন আওয়ামী লীগ নেতা, মির মোশাররফ হোসেন ইউনিয়ন আওয়ামী লীগ, মোজাম সরদার সভাপতি ৯নং ওয়ার্ড আওয়ামী লীগ, বুদ্ধদেব সরকার সভাপতি ২নং ইউনিয়ন কৃষক লীগ,  উজ্জ্বল হরি আওয়ামী লীগ নেতা প্রমূখ।